বুধবার, ১লা মে, ২০২৪ খ্রিস্টাব্দ, রাত ৩:০৩

শিরোনাম :
মোটরসাইকেল প্রতিকের চেয়ারম্যান প্রার্থীর সমর্থকদের ওপর হামলা, আহত-২ সদর উপজেলায় চেয়ারম্যান প্রার্থী হওয়া কে এই জাকির হোসেন প্রচার-প্রচারণায় ভোটারদের মন জয় করছেন ভাইস চেয়ারম্যান প্রার্থী জসিম যারা আমার জন্য কাজ করেছে আমি তাদের রেখে কখনো পালিয়ে যাইনি-এসএম জাকির হোসেন রেমিটেন্স আহরণে রূপালী ব্যাংকের ২ দিন ব্যাপী ক্যাম্পেইন সম্পন্ন সদর উপজেলা নির্বাচনে ভাইস চেয়ারম্যান প্রার্থী জসিম উদ্দিনের মনোনয়ন বৈধ ঘোষনা বরিশালের দুই উপজেলায় বৈধতা পেলেন ২৫ প্রার্থী ঝালকাঠিতে বেপরোয়া ট্রাক কেড়ে নিল ১৪ প্রাণ বরিশাল সদরে ভাইস চেয়ারম্যান পদে হাদিস মীরের মনোনয়ন দাখিল বরিশালে তীব্র গরমে নাভিশ্বাস জনজীবন,বিপাকে নিম্ন আয়ের মানুষ!

বরিশাল রেঞ্জ আন্তঃজেলা ক্রিকেট প্রতিযোগিতার উদ্বোধন

dynamic-sidebar

নিজস্ব প্রতিবেদক॥বরিশাল জেলা পুলিশ সুপার মো. সাইফুল ইসলাম বিপিএম (বার) বলেছেন, মানুষের শারীরিক ও মানসিক বিকাশে খেলাধুলা অত্যন্ত গুরুত্বপূর্ণ। খেলাধুলা একদিকে মানুষের শক্তি ও সাহস যোগায়, অপরদিকে প্রেরনার উৎস্য।

 

নিয়মিত ও পরিমিত খেলাধুলা মানুষকে সু-স্বাস্থ্যের অধিকারী করে তোলে।বৃহস্পতিবার সকাল ১১টায় বরিশাল পুলিশ লাইনে বরিশাল রেঞ্জ আন্তঃজেলা ক্রিকেট প্রতিযোগীতা-২০২০ এর উদ্ধোধনী অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে এসব কথা বলেন তিনি।

 

 

 

উদ্বোধনী অনুষ্ঠানে বরিশালের অতিরিক্ত পুলিশ সুপার (প্রশাসন) মো. নাইমুল হক, অতিরিক্ত পুলিশ সুপার (বিশেষ শাখা) মো. শাহজাহান হোসেন, অতিরিক্ত পুলিশ সুপার ফরহাদ সরদার, সহকারী পুলিশ সুপার (উজিরপুর সার্কেল) আবু জাফর মো. রহমাতুল্লাহ সহ অন্যান্যরা উপস্থিত ছিলেন।

 

 

৩ দিনব্যাপী এই প্রতিযোগীতায় বরিশাল রেঞ্জের ৬ জেলা পুলিশের ৬টি দল এবং রেঞ্জ রিজার্ভ ফোসের (আরআরএফ) ১টি সহ মোট ৭টি দল অংশগ্রহন করছে। আগামী ১ নভেম্বর এই প্রতিযোগীতার ফাইনাল খেলা অনুষ্ঠিত হবে বলে জানিয়েছেন অতিরিক্ত পুলিশ সুপার মো. নাইমুল হক।

আমাদের ফেসবুক পাতা

© All rights reserved © 2018 DailykhoborBarisal24.com

Desing & Developed BY EngineerBD.Net